ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাঁথিয়ায় বিএনপির ৩ নেতাকর্মী গ্রেপ্তার 

সাঁথিয়ায় বিএনপির ৩ নেতাকর্মী গ্রেপ্তার 

পাবনার সাঁথিয়ায় অভিযান চালিয়ে বিএনিপির ৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সূত্রে জানা গেছে,উপজেলার কাশিনাথপুর বাবুপাড়া গ্রামের মৃত নুরুল ইসলাম ওরফে দিনু খানের ছেলে বিএনপি ও মানবাধিকার কর্মী এবং কাশিনাথপুর বাজার বণিক সমিতির নির্বাচিত পরিচালক মোস্তাফিজুর রহমান টিপুকে(৪৫) গত

বৃহস্পতিবার(২৬অক্টোবর)রাত ১০টার দিকে তার ভাগ্নির বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে কাশিনাথপুর বাজার উত্তরা হোটেলের সামনে বটতলা চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

অপরদিকে নদীশুকা গ্রামের নেকবার সরদারের ছেলে আলতাব হোসেন(৫২) এবং সাটিয়াকোলা গ্রামের ফকির চাঁদের ছেলে মনসুর আলীকে একইদিন রাতে গ্রেপ্তার করে। এদিকে পুলিশ বলছে, সরকার বিরোধী ষড়যন্ত্র করার গোপন বৈঠক করা কালে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

সাঁথিয়া উপাজেলা বিএনপির সাবেক সভাপতি কে এম মাহবুব মোর্শেদ জ্যোতি বলেন,২৮অক্টোবর ঢাকায় বিএনপরি মহাসমাশে যাতে লোকজন যেতে না পারে এবং বর্তমান সরকার আগামি নির্বাচন যেন নির্বিঘেœ করে আবার ক্ষমতায় যেতে পারে সে জন্য আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করে হয়রানি করছে।

সাঁথিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ বলেন, গ্রেপ্তারকৃতরা সরকার বিরোধী ষড়যন্ত্র করার গোপন বৈঠক করার সময় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের শুক্রবার (২৭অক্টোবর) আদালতে প্রেরণ করা হয়েছে।

সাঁথিয়া,বিএনপি,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত